ধনী কৃষক: ৪৪ লক্ষ টাকা দামের অডি চালিয়ে এসে লালশাক বিক্রি করেন

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে আসা এক কৃষকের অডি চালিয়ে এসে বাজারের চোখে লালশাক বিক্রির অদ্ভুত দারুণ দৃশ্য।



কেরল, ভারত – একটি চ্যানেলের মাধ্যমে বিপণনের উপর আসা এক ভিডিওতে এক কৃষকের অডি চালিয়ে এসে বাজারে লালশাক বিক্রির দৃশ্য দেখা গিয়েছে। এই আদর্শজনক চিত্রটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ হলে দর্শকেরা অপ্রতিম ভিডিওটির মধ্যে বাজারে বিভিন্ন ধরনের শাকসব্জি বিক্রির প্রক্রিয়া দেখে আশ্চর্য প্রকাশ করেছেন।

ভিডিওতে দেখা যায়, এই প্রসিদ্ধ কৃষক নিজেই লালশাক চাষ করেন এবং তার পর অডি গাড়ি নিয়ে বাজারে যাচ্ছেন। গাড়ি থেকে নেমে রাস্তা ধরের এক দোকানে বসে তিনি লালশাক বিক্রি করেন।

সোশ্যাল মিডিয়া প্রশংসা প্রাপ্ত ধনী কৃষক এই আদর্শ বিক্রি প্রক্রিয়ার ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যেখানে বিভিন্ন ধরনের শাকসব্জি চাষ করে তিনি সেগুলি বাজারে বিক্রির জন্য নিয়ে যাচ্ছেন ৪৪ লক্ষ টাকা দামের অডি-তে। তার পর আনাজপাতি বিক্রি করার জন্য গাড়ি গাড়ি নিয়ে বিভিন্ন দোকানে যাচ্ছেন।

সুজিত এস পি, ধনী কৃষক তিনি ব্যাপক জনপ্রিয় ‘ভ্যারাইটি ফার্মার’ নামে পরিচিত। এই চ্যানেলে দেখানো হয় তিনি নানা রকমের শাকসব্জি চাষ করে সেগুলি বাজারে বিক্রির জন্য নিয়ে যাচ্ছেন তাঁর ৪৪ লক্ষ টাকা দামের অডি-তে। তার পর গাড়ি থেকে নেমে রাস্তার ধারের এক দোকানে বসে তিনি আনাজপাতি বিক্রি করেন।

এই প্রস্তুত ভিডিও সামগ্রিকভাবে বাজারে আনাজপাতি বিক্রির অভিজ্ঞানের কথা বলে প্রশংসা প্রাপ্ত হয়েছে। এটি সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গিয়েছে এবং অনেকেই এই অদ্ভুত দৃশ্য দেখতে আগ্রহী।

নোট: আমাদের কাছে কৃষক সুজিতের সাথে যোগাযোগ করার সুযোগ নেই, এই আর্টিকেল শুধুমাত্র নিজস্ব অবলম্বনে তৈরি করা হয়েছে।

Leave a Comment